1. admin@dailysarabangla24.com : admin :
  2. emon@frilix.com : dev :
  3. server@frilix.com : Frilix Group : Frilix Group
শিরোনাম :
শিবপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন রাজশাহীতে কোরবানিযোগ্য পশু সাড়ে ৪ লাখের বেশি দাম চড়া হবে নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে দুই ক্ষুদ্র নৃ-গোষ্ঠী নারী পাবনার সুজানগরে আনারস প্রার্থীর ভোট না করায় মোটরসাইকেল সমর্থকদের বাড়িতে হামলা ও ভাংচুর লুটপাট পাবনা গণপূর্ত অধিদপ্তর কয়েককোটি টাকার বিনিময়ে ২য় দরদাতা বালিশকান্ডের হোতাকে কাজ দেওয়ার অভিযোগ র‌্যাব কুষ্টিয়া ক্যাম্প এর অভিযানে ১টি দেশীয় ওয়ান শুটারগান উদ্ধার গাজীপুরে তিন উপজেলায় নির্বাচিত চেয়ারম্যানরা হলেন পবায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড

যেখানে দুর্নীতি হবে সেখানেই লাইভের মাধ্যমে প্রতিবাদ করবেন:ব্যারিস্টার সুমন

  • Update Time : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
Reading Time: < 1 minute

মোঃ মাহমুদ উদ্দিন জুড়ী :
মৌলভীবাজার জেলার জুড়ীতে প্রীতি ফুটবল ম্যাচ খেলতে এসে দুর্নীতির বিরুদ্ধে সবাইকে প্রতিবাদী হতে আহ্বান জানান হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন, এমপি। তিনি বলেন, যেখানে দুর্নীতি হবে সেখানেই লাইভের মাধ্যমে প্রতিবাদ করবেন। রাস্তার উন্নয়ন কাজে যদি দুর্নীতি হয় তাহলে স্থানীয় এমপিকে বলবেন, রাস্তার উন্নয়ন কাজে কাটিং কাটিং চলতেছে। তাতে যদি কাজ না হয় তখন আমাকে জানাবেন। আমি নিজে প্রতিবাদ করব। আমার একার পক্ষে দুর্নীতি প্রতিরোধ করা সম্ভব নয়। সবাইকে একত্রিত হয়ে দুর্নীতিকে বিদায় করতে হবে। শুক্রবার (২৬ জানুয়ারি) বিকেলে জুড়ী উপজেলার রত্না চা বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মাহবুব উদ্দিন সাচ্চুর ‘ রত্না প্রভাতী ক্রীড়া চক্র ও ব্যারিস্টার সুমন একাডেমির মধ্যে আয়োজিত প্রীতি ফুটবল ম্যাচটি গোলশূন্য ড্র হয়।
খেলা শেষে ব্যারিস্টার সুমন আরো বলেন, আমি এমপি হয়েছি চুনারুঘাট ও মাধবপুরের মানুষের ভোটে। এমপি হয়েছি পাঁচ বছরের জন্য কিন্তু ফুটবলের জন্য আমি সারা দেশে কাজ করব আজীবন। খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এমএ মোঈদ ফারুক, উপজেলার ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, সাবেক ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন লেমন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখরুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক জুয়েল রানা, খেলার পৃষ্ঠপোষক মাহবুব উদ্দিন সাচ্চু প্রমুখ। হাজার হাজার দর্শক মাহবুব উদ্দিন সাচ্চু ও ব্যারিস্টার সুমন একাডেমির মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচটি উপভোগ করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category